১৪ই ফেব্রুয়ারী অপহরণ হওয়া হলদিয়ার হানিফ এর সন্ধান মিলেছে! কিভাবে, কোথা থেকে উদ্ধার হলো? 📺 Palong TV

মোহাম্মদ ইয়াকিন
  • Update Time : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫৫৪ Time View

গত ১৪/০২/২০২২ ইং কক্সবাজার জেলার উখিয়া উপজেলাধীন হলদিয়া ইউপির ০৫নং ওয়ার্ড এর স্থায়ী বাসিন্দা তরকারি ব্যবসায়ী মোঃ হানিফ মৌলা তার ব্যবসায়ীক কাঁচা তরকারি ক্রয়ের উদ্ধেশ্যে প্রতিবারের ন্যায় পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি পাহাড়ী এলাকায় যায়। ঐদিন সন্ধা অবদি হানিফ বাসায় না ফিরলে তার ব্যক্তিগত মোবাইলে কল দিলে মোবাইল বন্ধ পায় তার পরিবারের সদস্যরা। পরে হানিফ এর ছেলে মোহাম্মদ আলমগীর স্থানীয় চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরীর স্বরণাপন্ন হলে তিনি উখিয়া থানায় একটি সাধারণ ডাইরী করার পরামর্শ দেন। থানায় সাধারণ ডাইরী করেন তার পরিবার। পরে অদ্য ২১/০২/২০২২ইং রোজ সোমবার আলমগীর এর মোবাইলে কল আসে রাঙ্গামাটি হতে তার বাবা ঈদগড় বাজার আসবে। পরে ছেলে আলমগীর বাবাকে গ্রহণ করার উদ্দেশ্যে রওনা হয়ে রামুর ঈদগাহ বাজারে গেলে তার বাবাকে সেখানে পায়। আলমগীর মোটুফোনে পালং টিভির প্রতিনিধিকে জানান, আমার বাবা ঈদগড় বাজার থেকে নিজে গাড়িতে করে ঈদগাহ বাজার চলে আসে আমি ঈদগাহ থেকে বাবাকে গ্রহণ করি।

 

কারা তার বাবাকে অপহরণ করেছে এমন প্রশ্নের জবাবে আলমগীর বলেন, আমরা যাদের সন্ধেহ করেছি তাদের ইন্দনে ও প্রত্যক্ষ সহযোগীতায় আমার বাবাকে পাহাড়িদের হাতে তুলে দেওয়া হয়। তারা আমার বাবাকে রাঙ্গামাটি নিয়ে যায় সেখান থেকে আজ প্রায় ৭দিন পর বাবাকে ফিরে পাই। বাবা অনেক অসুস্থ কাল সকালে পালং টিভিকে বিস্তারিত জানানো হবে।

এ বিষয়ে ৩নং হলদিয়া পালং ইউপির চেয়ারম্যান জনাব, এস.এম ইমরুল কায়েস চৌধুরীর নিকট জানতে চাইলে তিনি জানান, হানিফ হারিয়ে যাওয়ার বিষয়ে জানার পর আমি ভু্ক্তভোগী পরিবারকে থানায় সাধারণ ডাইরি করার পরামর্শ দিই। তারা সাধারণ ডাইরি করার পর ৭দিন পর আজকে সন্ধান মিলেছে এবং উদ্ধার করে বাসায় নিয়ে আসতেছে মর্মে খবর পেয়েছি। যারা তাকে অপহরণ করিছিলো বা যারা যারা এ ঘটনায় জড়িত তাদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ গ্রহণ করার জন্য আইন শৃঙ্খলা বাহীনির নিকট অনুরোধ জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category