কি করে একসাথে বাদাম কাকু ৩লক্ষ রুপি পেলেন? জেনে নিন 📺Palong TV

ডেস্ক রিপোর্ট :
  • Update Time : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৮১ Time View
ইন্টারনেটে ভাইরাল যুগে কে যে কখন বিখ্যাত হয়ে যায় বোঝা মুশকিল। আজ যিনি খুব সাধারণ কাল হয়ত পৃথিবী জুড়ে সবার মুখে মুখে তার নাম। হ্যাঁ এও সম্ভব। ‘কাঁচা বাদাম’ খ্যাত গায়ক ভুবন বাদ্যকরের কথাই ধরা যাক। মাসখানেক আগেও যিনি ছিলেন কেবলই হত-দরিদ্র একজন বাদাম বিক্রেতা, আজ তিনি লাখোপতি।
ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহ

পাড়ায় পাড়ায় গান গেয়ে গেয়ে বাদাম বিক্রি করা ভারতের বীরভূমের ভুবন বাদ্যকর কোনও এক ক্যামেরায় ধরা পড়েন। ‘বাদাম বাদাম বুবু কাঁচা বাদাম’ শীর্ষক গানটির ক্যাচি সুর আর কথা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় নেট জগতে। সব থেকে বড় আলোড়ন সৃষ্টি নয় যখন বাদাম গানের র‌্যাপ ভার্সনে নাচতে শুরু করে পুরো বিশ্ব। সে তালিকায় যেমন আছেন হালের জনপ্রিয় টিকটকাররা তেমনি আছেন বলিউড তারকা, বাদ যাননি বিশ্ব মাতানো ক্রিকেটাররাও। গানের ভাষা কেও বুঝুক না বুঝুক বিটের তালে তালে হুক স্টেপে কোমর দুলিয়েছেন সবাই।

এবারে নিজের জনপ্রিয় এই গানের জন্য ৩ লাখ রুপি পারিশ্রমিক পেয়েছেন ভুবন বাদ্যকর। মূল গানটির রিমিক্স ভার্সনের নির্মাতা প্রতিষ্ঠান গোধূলীবেলা মিউজিক এই অর্থ দিয়েছেন ভুবনকে। এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে পশ্চিমবঙ্গ কাঁপানো বাদাম গানের জন্য কেন ভুবন বাদ্যকরকে টাকা দেওয়া হয়নি তা নিয়ে চলতে থাকে আলোচনা সমালোচনা। এরপরই গোধূলীবেলা মিউজিক কর্তৃপক্ষ থেকে টাকা দেওয়ার বিষয়টি ঘোষণা করা হয়।

এদিকে, এ ঘোষণার পরপরই আরেক সুখবর কড়া নাড়ে ‘বাদাম কাকু’ ওরফে ভুবনের দরজায়। সুযোগ পান কলকাতার একটি অনুষ্ঠানে লাইভ পারফর্মেন্সের। কালো চকমকে জ্যাকেটে দর্শক মাতান এই ইন্টারনেট সেনসেশন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category