সোনাদিয়া দ্বীপে; আনন্দ ভ্রমণে রিপোর্টার্স ইউনিটি উখিয়া

কনক বড়ুয়া।
  • Update Time : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ২৭০ Time View

ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় উখিয়ার একঝাঁক তরুণ কলম সৈনিকদের প্রাণের সংগঠন রিপোর্টার্স ইউনিটি উখিয়ার বার্ষিক আনন্দ ভ্রমণ ২০২২ সম্পন্ন হয়েছে।

শুক্রবার ও শনিবার (১১ ও ১২ নভেম্বর) দু’দিন ব্যাপী নানা কর্মসূচী পালনের মাধমে লাল কাকড়ার দ্বীপ সোনাদিয়ায় এবারের আনন্দ ভ্রমণের আয়োজন সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানমালায় ছিল মন খুলে আড্ডা, রিপোর্টার্স ইউনিটি উখিয়া শাখার সকল সদস্যদের সম্মাননা প্রদান, বছরের শেষে তিনজন সেরা প্রতিবেদক সম্মাননা প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান।

এসময় উখিয়া রিপোর্টার্স ইউনিটির সদস্যদের সাংবাদিকতা পেশা নিয়ে বিভিন্ন দিক নির্দেশনা দেন রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি এইচ এম নজরুল ইসলাম।

তিনি বলেন, সাংবাদিকদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে। হতে হবে ঐক্যবদ্ধ। বর্তমানে নানা চ্যালেঞ্জের মুখোমুখি হতে হচ্ছে সাংবাদিকদের। সব বাধা পেরিয়ে উন্নয়ন সাংবাদিকতা চর্চা করতে হবে। সাংবাদিকরাই পারে একটি সমাজের চিত্র পাল্টাতে। তাই দেশ প্রেমে উজ্জীবিত হয়ে জনকল্যাণে বিলিয়ে দিতে হবে নিজেকে। বিশেষ করে উখিয়ায় সচেতনতার সাথে এ পেশাকে ফুটিয়ে তুলতে হবে নিজ নিজ দিক থেকে।

রিপোর্টার্স ইউনিটি উখিয়ার সভাপতি শরীফ আজাদ ও সাধারণ সম্পাদক রফিক মাহমুদের নেতৃত্বে আনন্দ ভ্রমণে অংশগ্রহন করেন যুগ্ন সাধারণ সম্পাদক কনক বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইয়াকিন, অর্থ সম্পাদক মুনিবুল আলম রাহাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম হারুন রশীদ মুহিন, ক্রীড়া সম্পাদক মুসলিম উদ্দিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুর রহমান, নির্বাহী সদস্য – জসিম আজাদ, নির্বাহী সদস্য হামিম ফরহাদ সায়েম,
নির্বাহী সদস্য মোহাম্মদ শহিদ।

রিপোর্টার্স ইউনিটি উখিয়ার সৌজন্যে প্রথম বারের মত এ বছর সদস্যদের মধ্যে যে তিনজনকে সেরা প্রতিবেদক সম্মাননা প্রদান করা হয় তারা হলেন কক্সবাজার বার্তার উখিয়া সংবাদদাতা শরীফ আজাদ, কনক বড়ুয়া ও দৈনিক হিমছড়ির উখিয়া প্রতিনিধি আলাউদ্দিন সিকদার।

Please Share This Post in Your Social Media

More News Of This Category