উখিয়ায় একই স্থানে দুটি সড়ক দুর্ঘটনায় নিহত- ৩

মুসলিম উদ্দিন
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১৭৭ Time View

কক্সবাজারের উখিয়ায় কাভার্ড ভ্যান ও ছারপোকা গাড়ির মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে ২জন। আহদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

গতকাল ১৫ মার্চ (বুধবার) রাত ৮টার দিকে উপজেলার বালুখালী টিভি টাওয়ার এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, নিহত যুবক থাইংখালী তাজনিমারখোলা এলাকার মৃত আবুল কাসেমের ছেলে রাফি মিয়া (৩০)। তিনি ছারপোকা ড্রাইভার হিসেবে ছিলেন। তবে তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

এদিকে, একই রাত সাড়ে ৯টার দিকে একই জায়গায় একটি এম্বুল্যান্স উল্টে আরও ২জন নিহত হয়েছে। গতকাল রাতে এই রিপোর্ট লিখা পর্যন্ত নিহতের নাম পরিচয় পাওয়া সম্ভব হয়নি। তবে এখানে নিহত ২জনই রোহিঙ্গা। তার মধ্যে রয়েছে একটি শিশু যার বয়স (১দিন), অপর জনও রোহিঙ্গা (অজ্ঞাত) (২৮/৩০) হবে।

এমন তথ্য নিশ্চিত করেছেন উখিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম । তিনি বলেন, টেকনাফমুখী একটি দ্রুতগামী কাভার্ড ভ্যানের ঢালু দিয়ে নামার সময় বিপরীতমুখী মালবাহী একটি ছারপোকার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশের সদস্যরা তিনজনকে উদ্ধার করে এমএসএফ হাসপাতাল নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক এক জনকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান। ঘটনার দেড় ঘন্টা পর এম্বুলেন্স উল্টে একই জায়গায় আরও একজন নিহতের খবর পাওয়া গেছে।

তিনি আরও বলেন, স্থানীয় জনপ্রতিনিধি ও জনসাধারণের সঙ্গে কথা বলে আহতদের পরিচয় শনাক্তের কাজ চলছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category