মহিলা ভাইস চেয়ারম্যান হতে চায় শেখ হাসিনা! 📺 Palong TV

মোহাম্মদ ইয়াকিন
  • Update Time : রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ২৪৭ Time View

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষে স্থানীয় সরকারের অন্যতম গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান উপজেলা পরিষদ নির্বাচনের প্রস্তুতি নিতে শুরু করেছে নির্বাচন কমিশন (ইসি)। মার্চ মাসে শুরু হয়ে কয়েক দফায় এই নির্বাচনের ভোটগ্রহণ চলবে। মার্চে প্রথম দফায় শতাধিক উপজেলায় ভোটগ্রহণ করা হবে বলে সংশ্লিষ্ট ব্যক্তিরা জানিয়েছেন।

এদিকে কক্সবাজার জেলার উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়ার ঘোষণা দিয়েছেন হলদিয়া পালং ইউপির ১নং ওয়ার্ডের বর্তমান মেম্বার এম.মনজুর আলম এর সহধর্মীনি শেখ হাসিনা। ২১ জানুয়ারী রবিবার সন্ধার দিকে পালং টিভিকে এ কথা জানান ইউপি সদস্য এম.মন্জুর আলম।

শেখ হাসিনা মরিচ্যা ১নং ওয়ার্ডের নজির আহমদ (প্রকাশ, মাইজ্যা) এর মেয়ে। সে ২০১৯ সালে মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় হতে এস.এস.সি এবং ২০২১ সালে রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ থেকে এইচ.এস.সি পাশ করেন।বর্তামনে কক্সবাজার সরকারি মহিলা কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী। শেখ হাসিনার স্বামী এম.মনজুর আলম পালং টিভিকে জানায়, “আমি একজন জনবান্ধব পর-উপকারী মানুষ। মানুষ আমাকে ভালোবাসে। আমার নীতিকে ভালোবাসে। আমার স্ত্রীও আমার মতো উখিয়ার মানুষের জন্য কাজ করে যাবে। আমার স্ত্রীর জয় এর ব্যাপারে শতভাগ নিশ্চিত ইনশা আল্লাহ। আমি উখিয়া বাসীর নিকট আমার স্ত্রীর জন্য দোয়া চাই”।

Please Share This Post in Your Social Media

More News Of This Category